1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঢলের স্রোতে ভেসে গিয়ে দুই শিশু সন্তানসহ মা নিখোঁজ

  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ৬৬ বার পঠিত

অনলাইন ডেস্ক: সুনামগঞ্জের শাল্লা উপজেলায় ঢলের পানির স্রোতে ভেসে গিয়ে দুই শিশু সন্তানসহ এক নারী নিখোঁজ রয়েছেন। সোমবার (১৯ জুন) রাত দশটায় পর্যন্ত তাদের খোঁজ মেলেনি। শাল্লা উপজেলা সদরের দাঁড়াইন নদীর তীরে বাহাড়া সড়কে সোমবার সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। তবে নিখোঁজ নারী ও শিশুদের নাম পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবু তালেব জানান, সদরের মূল সড়কের সেতুর পাশে বাহাড়া সড়কে একটি কালভার্ট আছে। এটি কিছুটা দেবে গেছে। এখন বৃষ্টিতে সেই জায়গায় হাঁটু সমান পানি। ঢলের পানির স্রোত ঢুকছে দাঁড়াইন নদীতে। সন্ধ্যায় ওই নারী দুই শিশুকে সঙ্গে নিয়ে কালভার্টের প্লাবিত অংশ পার হয়ে সদরে আসতে চাইছিলেন। তখন একজন মোটরসাইকেল চালক পানিতে স্রোত বেশি থাকায় ওই নারীকে এদিকে আসতে নিষেধ করেন। কিন্তু তিন এ কথা না শুনে শিশু দুজনকে নিয়ে আসতে গিয়ে পানির তোড়ে ভেসে যান। তাৎক্ষণিক একজন পানিতে নামলেও তাদের উদ্ধার করা যায়নি।

 

খবর পেয়ে দ্রুত তিনি এবং একদল পুলিশ ঘটনাস্থলে আসেন। এরপর থেকে স্থানীয় লোকজন কয়েকটি নৌকা নিয়ে তাদের খোঁজ করছেন। কিন্তু রাত দশটা পর্যন্ত তাদের খোঁজ মেলেনি।  ইউএনও মো. আবু তালেব আরও জানান, প্রত্যক্ষদর্শী ওই মোটরসাইকেল চালকের সঙ্গে উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তাও ছিলেন। তিনিও নিশ্চিত করেছেন ওই নারী ও শিশুদের পানিতে ভেসে যাওয়ার বিষয়টি। তবে তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।

 

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ আছে। স্থানীয় লোকজনের সহায়তায় নিখোঁজদের সন্ধান চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..